,

নাইট ক্লাবে বিবাদে জড়ালেন নেইমার!

সময় ডেস্ক : সন্তানসম্ভাবা প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের বিরুদ্ধে। তিনি নাকি প্রেমিকার বিশ্বাস ভেঙে অন্য নারীর সঙ্গে সময় কাটিয়েছেন। ওই বিতর্ক চাপা পড়তে না পড়তেই নতুন বিতর্কে পিএসজি তারকা।
তিনি ব্রাজিলের একটি নাইট ক্লাবে বিবাদে জড়িয়েছেন বলে অভিযোগ উঠেছে। সংবাদ মাধ্যম মুন্ডো দেপোর্তিভো এমনটাই দাবি করেছে। তারা জানিয়েছে, গত সপ্তাহে রিও ডি জেনিরোয় এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়ান তিনি। সংবাদ মাধ্যমটি জানিয়েছে, সেখানে তার সঙ্গে প্রেমিকা ব্রুনাও ছিলেন। কিন্তু প্রেমিকার সঙ্গে সময় কাটানোর মুহূর্ত বিষাদে পরিণত হয়। ঝগড়ার এক পর্যায়ে নেইমার ওই ব্যক্তিকে ধাক্কা দেন এবং তার প্রতি চিৎকার করে ওঠেন বলেও জানানো হয়েছে। পরে নাইট ক্লাবটির নিরাপত্তা পরিদর্শক দু’জনকে ঠান্ডা করতে সক্ষম হন। তবে নেইমার কেন নিজ দেশে গিয়ে এভাবে বিবাদ, ধাক্কাধাক্কিতে জড়িয়েছেন তার কারণ জানাতে পারেনি সংবাদ মাধ্যম।
কাতার বিশ্বকাপের পর ক্লাবে যোগ দিয়ে ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। লম্বা ওই ইনজুরি থেকে সেরে ওঠার কাজ শুরু করেছেন তিনি। আগামী মৌসুমে পিএসজির এই ব্রাজিলিয়ান নাম্বার টেন কোথায় খেলবেন তা নিয়ে আছে অনিশ্চয়তা। একদিকে তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অন্যদিকে লুইস এনরিকে কোচ হয়ে আসায় তিনি প্যারিসে থেকে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে।


     এই বিভাগের আরো খবর